লগইন রেজিস্ট্রেশন

ইহুদী মিডিয়ার পাগলামী ও এমেরিকান মালুদের রক্তপন।

লিখেছেন: ' আল মাহমুদ' @ শুক্রবার, সেপ্টেম্বর ১৪, ২০১২ (৩:৪৩ অপরাহ্ণ)

কদিন পর পর ইহুদী পন্ডিতরা ইসলাম, মুসলিম জাতি, মহানবী মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম এবং কালামুল্লাহ শরীফ নিয়ে বিভিন্ন অনাকাংঙ্খিত ব্যাংঙ্গাত্মক ফিল্ম, কার্টুন ও কমিকস ছাপিয়ে যে সংঙ্ঘাতের সৃষ্টি করে তাতে দীন ইসলামের প্রতি পশ্চীমা সমাজের বিরুপ মনোভাব বৃদ্ধি পায় বলে আমি মনে করি না।
অনিসন্ধিৎসু কেউ যদি মুসলমানদের এই উত্তেজনার কারণ খতিয়ে দেখতে যায় তবে তার সত্য ও বাস্তবতা বুঝার সুযোগ সৃস্টি হবে বলেই আমার ধারণা।

নাইন-ইলেভেন হামলার পর যেমন এমেরিকায় “জিহাদ” শব্দটি নিয়ে ব্যাপক গবেষণা হয়েছে, তেমনি ব্যাংঙ্গাত্মক প্রকাশনা ও প্রোডাক্টগুলোর পার্শ্বপ্রতিক্রিয়ায় যেসব এমেরিকান নাগরিক ও বিশেষ ব্যাক্তিদের জীবন উৎসর্গ! করতে হয় তাদের নিয়েও অনেক ভাবতে গিয়ে পশ্চিমাদের বেশ বেগ পেতে হয় বৈ কি?

সবে মাত্র চারজন মরেছে লিবিয়ায়, বাকি রয়ে গেল অন্যান দেশ, তবে ফায়দা লুটবে ইহুদীরা আর মরবে তাদের গোলাম খৃস্টানরা ও ইউরোপীয় দেশগুলোর মহামান্য ব্যাক্তিবর্গ। বিশেষ সতর্কবস্থায় মারা পড়বে কয়েকডজন ন্যাটো কুকুর। বেশ ভালোই টোপ আসে কদিন বাদে বাদে, টান টান কিছু মিছিল হবে, ধামাধাম কিছু হামলা হবে, ওবামার গডগডে কিছু চেচানি ছুটবে, শকুনের মত জেট নামিয়ে নির্বিচারে বোমাতংঙ্কে ভাবিয়ে তোলা হবে কিছু দেশ। মহাচনিন্তায় ঘুম হারাম হয়ে যাবে বিশ্বের মোড়ল দেশগুলোর পাসপোর্টধারীদের। আহা কত সমতকার শিল্পকর্ম।!! কত ব্রিলিয়ান্ট ইহুদী মাথা… হাহাহ ।

Processing your request, Please wait....
  • Print this article!
  • Digg
  • Sphinn
  • del.icio.us
  • Facebook
  • Mixx
  • Google Bookmarks
  • LinkaGoGo
  • MSN Reporter
  • Twitter
১৮২ বার পঠিত
1 Star2 Stars3 Stars4 Stars5 Stars ( ভোট, গড়:০.০০)

২ টি মন্তব্য

  1. ইসলামের শিক্ষা আজ কাফেরদের কাছে, মুসলমানদের কাছে নেই।

    এক হিন্দু কবি (সত্যেন্দ্রনাথ দত্ত) লিখেছেন

    কুকুরের কাজ কুকুরে করেছে কামড় দিয়েছে পায়ে
    তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায়?

    আপনার প্রতিবাদের ভাষা আরও সংযত হতে পারত। আপনি যে ভাষা ব্যবহার করেছেন তা কুরআন হাদীষের ভাষা নয়, ঐ সব বিকৃত মস্তিষ্ক ইয়াহুদীদের ভাষা।

    kawsartex

    @guest,
    ধন্যবাদ ভাই। আপনার সাথে একমত।
    কুকুরের কাজ কুকুরে করেছে কামড় দিয়েছে পায়ে
    তাই বলে কি কুকুরকে কামড়ানো মানুষের শোভা পায় ?

    আমাদের কি স্মরন হয়না যে হোদায়বিয়ার সন্ধির সময় কাফেররা মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা:) না লিখে রাসুলুল্লাহ শব্দ বাদ দিয়ে শুধু মুহাম্মাদ লিখতে বলেছিলো। সাহাবিগন প্রতিবাদ করেছি্লেন কিন্তু রাসুলুল্লাহ (সা:) প্রতিবাদ করেননি।

    দুনিয়ার সম্মান প্রত্যাশিদের সামান্য বিষয়ে অসামান্য সম্মান নষ্ট হয়, কিন্তু মুসলিম মহা সম্মানী্। সামান্যতে ইজাজত পাংচার হয়ে যায়না।

    বোঝা দরকার।