লগইন রেজিস্ট্রেশন

নারী নেতৃত্বের অভিশাপ থেকে বের হয়ে আসতে হবে -পীর সাহেব চরমোনাই

লিখেছেন: ' এম এম নুর হোসেন' @ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১১ (১২:০২ অপরাহ্ণ)

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মো. রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশ ক্রমেই ভয়াবহ সঙ্কটের দিকে এগুচ্ছে। জনজীবনে হাহাকার শুরু হয়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধিতে জনগণের মনে চরম নাভিশ্বাস। সর্বত্র মানুষের মাঝে অসন্তোষ বিরাজ করছে। সাধারণ মানুষের এই অসন্তোষ যে কোন সময় সরকারের বিরুদ্ধে গণবিস্ফোরণে রূপ নিতে পারে। দেশের মানুষের মনে যখন চরম অসন্তোষ সেই মুহূর্তে জ্বালানি তেল ও গ্যাসের দাম বৃদ্ধি কোনভাবেই মেনে নেয়া যায় না। মাত্র তিন মাসের মাথায় তেল ও গ্যাসের দাম পুনরায় বাড়ানো সম্পূর্ণ অযৌক্তিক ও সরকারের অবিবেচনা প্রসূত ও কান্ডজ্ঞানহীন সিদ্ধান্ত।

অবিলম্বে জ্বালানি তেল ও গ্যাসের মূল্য হ্রাস না করলে গণরোষ ঠেকানো যাবে না। সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতির দিকে নজর না দিয়ে নিরীহ দাড়ি-টুপিদারীদের গ্রেফতার করে হয়রানি করে অত্যন্ত নির্মমতার পরিচয় দিয়েছে। তিনি বলেন, আমরা বার বার দেখে আসছি যে কোন কিছু হলে দাড়ি-টুপিওয়ালারা সরকারের খড়গ হস্তের শিকার হয় যা কাম্য হতে পারে না। জনগণের জান, মাল, ইজ্জত, আব্রু রক্ষায় ব্যর্থ সরকার। যারা ক্ষমতায় আসার পূর্বে জনগণকে অনেক আশার বাণী শুনিয়েছিলেন, যারা কুরআন-সুন্নাহর খাদেম পরিচয় দিয়েছিলেন এখন তারাই কুরআন-সুন্নাহকে তুলে দিতে আদাজল খেয়ে মাঠে নেমেছেন। পীর সাহেব চরমোনাই বলেন, স্বাধীনতার পর থেকে দেশে অনেক পরিবর্তন দেশবাসী দেখেছে। সোনার বাংলা, স্বাধীন বাংলা, নতুন বাংলা দেখার পর এখন ডিজিটাল বাংলা দেখছে। কিন্তু শান্তি আসেনি। বার বার ক্ষমতার পরিবর্তনে শান্তি আসেনি। তিনি বলেন, শান্তি পেতে হলে শুধু নেতা নয়, নীতির পরিবর্তন ঘটাতে হবে। আর নীতির পরিবর্তনে কুরআন-সুন্নাহর অনুসরণের বিকল্প নেই। তিনি সকলকে তাগুতের মত ও পথ ছেড়ে কুরআন-সুন্নাহকে অাঁকড়ে ধরার আহবান জানান। তিনি বলেন, নারী নেতৃত্বের অভিশাপ থেকে বের হয়ে আসতে হবে ।কেননা রাসূল সা. বলেছেন ঐ জাতির কল্যাণ হবে না, যাদের নেতৃত্বে রয়েছে নারী। কাজেই অভিশপ্ত নারী নেতৃত্বের কবল থেকে সকলকে বের হয়ে কুরআন-সুন্নাহর অনুসরণের মাধ্যমে দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ইসলামী শাসন প্রতিষ্ঠা করতে হবে।

গত শনিবার বিকেলে রাজধানীর মীর হাজীরবাগ চৌরাস্তায় অনুষ্ঠিত ২ দিনব্যাপী বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সম্মেলনে বক্তব্য রাখেন মুফতি সৈয়দ ফয়জুল করীম, অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, নওমুসলিম সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা হাম্মাদ সাদী, মাওলানা ইমরান মাজহারীসহ দেশবরেণ্য ওলামা-মাশায়েখ।

Processing your request, Please wait....
  • Print this article!
  • Digg
  • Sphinn
  • del.icio.us
  • Facebook
  • Mixx
  • Google Bookmarks
  • LinkaGoGo
  • MSN Reporter
  • Twitter
৬২ বার পঠিত
1 Star2 Stars3 Stars4 Stars5 Stars ( ভোট, গড়:০.০০)

৩ টি মন্তব্য

  1. নারী নেতৃত্ব যে নিষেধ এর কোনো দলীল আছে?

    এম এম নুর হোসেন

    @ম্যালকম এক্স, রাসূল সা. বলেছেন ঐ জাতির কল্যাণ হবে না, যাদের নেতৃত্বে রয়েছে নারী।

    ম্যালকম এক্স

    @এম এম নুর হোসেন,ধন্যবাদ।