লগইন রেজিস্ট্রেশন

ইসলাম বিদ্বেষী ব্লগারদের ফাঁসি না হওয়া পর্যন্ত তৌহিদী জনতার আন্দোলন চলবে- আল্লামা তাফাজ্জুল হক

লিখেছেন: ' মুসাফির' @ মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৩ (৪:২০ অপরাহ্ণ)

হবিগঞ্জ জেলা ইসলামী সংগ্রাম পরিষদ সভাপতি শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক বলেছেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর কটাক্ষকারী ও ইসলাম বিদ্বেষী ব্লগারদের ফাঁসি না হওয়া পর্যন্ত তৌহিদী জনতার আন্দোলন চলবে। আমাদের শান্তিপূর্ণ গণঅবস্থান ও মিছিল প্রমাণ করেছে আমরা বিশৃঙ্খলা ও অশান্তির পক্ষে নই। আমরা শান্তির পক্ষে। যারা গুজব ছড়িয়ে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। নাস্তিক মুরতাদ ব্লগারদের ফাঁসির দাবিতে ইসলামী সংগ্রাম পরিষদ আয়োজিত বিশাল প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।
প্রায় 2৩ ঘন্টা গণঅবস্থানের পর গতকাল সকালে হবিগঞ্জ শহরে বিশাল প্রতিবাদ মিছিল বের করে ইসলামী সংগ্রাম পরিষদ।উল্লেখ্য গত ২৪/০২/১৩ ইং রোজ রবিবার সকাল ১০ ঘটিকায় মিছিলটি হওয়ার কথা ছিল। কিন্তু পুলিশ প্রশাসনের বাধায় তা হয়নি । এতে ৩৫০০০/৪০০০০ তাওহীদি জনতা বিক্ষোভ শুরু করলে অপ্রিতিকর ঘটনা এড়াতে মাওলানা তফাজ্জুল হক সাধারণ জনতার উদ্দেশ্যে বলেন, আমরা শান্তিপূর্ণ মিছিল করব, কোন ধরনের বিচ্ছৃংখলা আমরা চাইনা। সুতরাং যতক্ষণ বা যতদিন পর্যন্ত আমাদেরকে নাস্তিকদের বিরুদ্ধে মিছিল করতে দেওয়া হবেনা ততক্ষণ পর্যন্ত আমরা গণঅবস্থান করব আমরা ঘরে ফিরে যাবনা। মিছিলে আসার পথে আওয়ামিলিগ এর অঙ্গ সংগঠনের কিছু নেতা কর্মিরা সাধারণ মুসল্লিদের অনেক স্থানে বাধা দেয়, এতে সাধারণ মুসল্লিরা আওয়ামিলীগ এর প্রতি ক্ষোভ প্রকাশ করে। অবশেষে মুসল্লিরা সেখানে গণঅবস্থান নেন এবং সেখানেই রাত্রি যাপন করেন। ইসলাম বিদ্বেষীদের বিরুদ্ধে ইসলামী সংগ্রাম পরিষদের আন্দোলনে একাত্মতা পোষণ করে সমাবেশ ও মিছিলে যোগ দেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি এডভোকেট আব্দুল মজিদ খান ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে খোয়াইমুখ এলাকায় নুরুল হেরা মসজিদ চত্ত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়। শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হকের সভাপতিত্বে এবং মাওঃ আবু সালেহ সাদী ও মাওঃ আজিজুল কিবরিয়া ফুরকানীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন এমপি এডভোকেট আব্দুল মজিদ খান, পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ, মাওঃ আব্দুর রব ইউসুফী, মাওঃ নুরুল ইসলাম ওলিপুরী, মাওঃ জুনায়েদ আল হাবীব, মাওঃ আব্দুল মালিক চৌধুরী, মাওঃ মহিউল ইসলাম বুরহান, মাওঃ আব্দুল বাছিত আজাদ, আলহাজ্ব ফরিদ উল্লাহ, মাওঃ আব্দুল্লাহ, প্রভাষক আব্দুল করিম, মাওঃ আনোয়ার আলী, আইয়ুব বিন সিদ্দিক প্রমুখ।
সমাবেশে আগামীদিনে ইসলাম রক্ষার যে কোন আন্দোলনে শরিক হওয়ার জন্য মুসল্লিদের প্রতি আহবান জানান আল্লামা তাফাজ্জুল হক। সেই সাথে ইসলামী সংগ্রাম পরিষদের কর্মসূচি সুষ্ঠুভাবে পালনের জন্য সকল নেতাকর্মী ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Processing your request, Please wait....
  • Print this article!
  • Digg
  • Sphinn
  • del.icio.us
  • Facebook
  • Mixx
  • Google Bookmarks
  • LinkaGoGo
  • MSN Reporter
  • Twitter
৮৫ বার পঠিত
1 Star2 Stars3 Stars4 Stars5 Stars ( ভোট, গড়:০.০০)

১ টি মন্তব্য

  1. অসত্যের কাছে কভূ নাহি হবো নত শির
    ভয়ে কাপে কাপুরুষ লড়ে যায় বীর।

    জাযাকাল্লাহ।